রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৪২ পূর্বাহ্ন

ওসমানীতে শিক্ষার্থী-প্রশাসনের বৈঠক

নিজস্ব প্রতিবেদকঃ ওসমানী মেডিকেল কলেজে শিক্ষার্থী-প্রশাসনের বৈঠক শুরু হয়েছে। উদ্ভুত পরিস্থিতিতে বেলা দুইটায় কলেজ, হাসপাতাল, পুলিশ প্রশাসন ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ বৈঠকে বসেছেন। বৈঠক শেষে আন্দোলনের গতি কোনদিকে মোড় নেবে তা জানা যাবে।

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, জেলা কমিটির সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান বৈঠক উপস্থিত আছেন।

এদিকে গেল রাতে সড়ক অবরোধ ও আন্দোলন কর্মসূচি সাময়িক স্থগিত করার ঘোষণা দিলে এখন পর্যন্ত ক্লাশ পরীক্ষা বর্জনে অনড় রয়েছে ওসমানী মেডিকেল কলেজের আন্দোলনরত শিক্ষার্থীরা। একইসাথে গেল রাত থেকে এখন হাসপাতালে কাজে যোগ দেয়নি ইন্টার্ন চিকিৎসকরা।

তবে হাসপাতালের জরুরী বিভাগ, বহির্বিভাগ ও অন্যান্য চিকিৎসাসেবা স্বাভাবিক অবস্থায় চলতে দেখা গেছে।

যদিও, ইন্টার্ন চিকিৎসকরা দায়িত্ব পালন না করায় চিকিৎসাসেবা কিছুটা ব্যহত হচ্ছে।

এর আগে পুলিশ ওসমানী মেডিকেল কলেজের দুই শিক্ষার্থীর উপর অতর্কিত হামলার ঘটনায় রাব্বি ও এহসান নামে দুজনকে আটক করলেও বাকি জড়িতদের গ্রেপ্তার না করা পর্যন্ত শিক্ষার্থীরা ক্লাশ পরীক্ষা বর্জনে অনড় থাকবে বলে জানিয়েছেন সিওমেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল হাসান।

তিনি বলেন, ‘হামলার সাথে জড়িত সবাইকে গ্রেপ্তার করা না হলে আমরা ক্লাশ পরীক্ষা বর্জনের পাশাপাশি আরও কঠিন কর্মসূচিতে যাবো।’

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.